রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
বনানীতে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার  খিলক্ষেত প্রেসক্লাবের-২০১১ সালের পর আহ্বায়ক কমিটি গঠন ২০২৪ মাধবপুরে সাবেক প্রতিমন্ত্রীসহ ৪৬ জনের বিরুদ্ধে যুবদল নেতার মামলা  বৈষম্যবিরোধী ছাত্র হত্যা মামলা : এজাহারভুক্ত পলাতক আসামি শাহ আলম তুরাগে আটক ব্যাংক লুটেরাদের দেশে ফিরে এনে বিচারের আওতায় নিতে হবে: মির্জা ফখরুল হাজীক্যাম্পের সামনে বঙ্গোমাতা মাধ্যমিক বিদ্যালয়ের সড়কের দুই পাশে বসেছে ভাসম্যান বাজা,মাদকসেবিদের দৌরাত্ম  লালমনিরহাটে ফেন্সিডিল সহ নাছিমা গ্রেফতার টস জিতে বোলিংয়ে বাংলাদেশ বিশ্বব্যাংক ভাইস প্রেসিডেন্ট মার্টিন রাইসার আজ আসছেন হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন বেগম খালেদা জিয়া

আবারো নৌকার মাঝি হলেন চেয়ারম্যান রাজ্জাক- পল্টন

আবারো নৌকার মাঝি হলেন চেয়ারম্যান রাজ্জাক- পল্টন

 

সোহেল খান দূর্জয় নেত্রকোনা প্রতিনিধি:: দৈনিক ঢাকার কন্ঠ নিউজ

নেত্রকোনা সদর উপজেলার ৩নং ঠাকুরাকোনা ইউপিতে ইউনিয়ন বাসীর দোয়া ও ভালবাসায় নৌকা প্রতীক পাওয়ায়, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন বতর্মান চেয়ারম্যান আব্দুর রাজ্জাক।

 

এলাকাবাসিকে উদ্দেশ্যে করে তিনি বলেন-অন্যান্য ইউনিয়ন থেকে পিছিয়ে পড়া ঠাকুরাকোনা ইউনিয়নকে একটি আধুনিক ডিজিটাল মডেল ইউনিয়ন গড়ে তোলার চেষ্টা অব্যাহত রাখবো।

 

এদিকে বারহাট্টা উপজেলার ২নং সাহতা ইউপিতে আবারো নৌকার মাঝি হলেন বতর্মান চেয়ারম্যান পল্টন চন্দ্র সরকার।

 

তিনি বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করার লক্ষে, নৌকার প্রতীকের বিকল্প দেখেন না তিনি । মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০৪১ বাস্তবায়নে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান সাহতা ইউনিয়ন বাসীকে ।

 

স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ জানান, চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ও পল্টন চন্দ্র সরকার তারা যোগ্য লোক, তাদের মাধ্যমে ঠাকুরাকোনা,ও সাহতা ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হয়েছে, পুনরায় তাদের কে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়ায় আমরা এই সকল ইউনিয়নবাসী প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

 

ঠাকুরাকোনা ইউনিয়নের মাফিজ আলী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এবং শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার প্রার্থীকে সকলের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

 

চেয়ারম্যান পল্টন চন্দ্র সরকার বলেন, মহান আল্লাহর নিকট অশেষ শুকরিয়া জ্ঞাপন করছি।

একটি সংঘবদ্ধ চক্র গভীর ষড়যন্ত্র করে মনোনয়ন বঞ্চিত করার চেষ্টা করে আসছিল আমার।মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আমার রাজনৈতিক অবিভাবকগন আমাকে ভালবেসে নৌকা প্রতীক দেওয়ায় অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি।

 

যদি আমার ব্যক্তিগত ও পারিবারিকভাবে কারো সাথে অসদাচরণ ও র্দূব্যবহার হয়ে থাকলে আমি সকলের নিকট আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী।

আমি সকলের সার্বিক সহযোগিতায় মাননীয় প্রধানমন্ত্রীর প্রদত্ত নৌকার সম্মান বজায় রেখে আগামী ১১ই নভেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে দলীয়ভাবে এই চেয়ারম্যান পদটি তাঁকে উপহার দেওয়ার জন্য সাহতা ইউনিয়ন বাসীর সর্বস্তরের জনসাধারণের প্রতি বিনীত আহবান জানাচ্ছি।

করোনা সংক্রমণ রুধে সবাই মাস্ক পরিধান করে নির্বাচনে জনসংযোগ করার আহ্বান জানান। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী ১১ নভেম্বর নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

 

 

 

সোহেল খান দূর্জয়

নেত্রকোনা প্রতিনিধি

১৩.১০.২০২১

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com